Text size A A A
Color C C C C
পাতা

কী সেবা কীভাবে পাবেন

সেবাগ্রহণকারীর প্রাপ্য সেবাসমূহঃ

সার্কেল/জেলা/উপজেলা কার্যালয়ঃ

ক্রমিকনং

                                সেবারবিবরণ

সাড়া প্রদানের সময়সীমা

ক.

প্রকল্প গ্রহণের আবেদন

১৫ কর্মদিবসের মধ্যে

খ.

দরপত্র সংশ্লিষ্ট তথ্য

২ কর্মদিবসের মধ্যে

গ.

দরপত্র সংশ্লিষ্ট অভিযোগ

২ কর্মদিবসের মধ্যে

ঘ.

অধিদপ্তরীয় কর্মকর্তা/কর্মচারীর বিরুদ্ধে অভিযোগ

৭ কর্মদিবসের মধ্যে

ঙ.

অধিদপ্তরীয় কাজে নিয়োজিত কোন পরামর্শক প্রতিষ্ঠান /ঠিকাদারী প্রতিষ্ঠান /বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থার কার্য সংক্রান্ত অভিযোগ/ প্রশ্ন

৭ কর্মদিবসের মধ্যে

চ.

পানি সরবরাহ ও স্যানিটেশন বিষয়ক তথ্য সরবরাহের অনুরোধ

৩ কর্মদিবসের মধ্যে

ছ.

বিভিন্ন সংস্থা কর্তৃক আয়োজিত প্রশিক্ষনে প্রশিক্ষক প্রদান

৭ কর্মদিবসের মধ্যে

জ.

বিভিন্ন প্রতিষ্ঠানের ব্যয়ে পানি সরবরাহ ও স্যানিটেশন স্থাপনা স্থাপনের অনুরোধ(Deposit Work).

১৪ কর্মদিবসের মধ্যে

ঝ.

চুক্তিবদ্ধ ঠিকাদারী প্রতিষ্ঠান/পরামর্শকসংস্থা/বেসরকারী স্বেচ্ছাসেবী সংস্থা কর্তৃক তত্ত্বাবধানকারী কর্তৃপক্ষের সাথে বিরোধ নিস্পত্তির আবেদন।

১৫ কর্মদিবসের মধ্যে

ঞ.

অধিদপ্তরীয় পানি পরীক্ষাগারগুলোর সেবার মান সংক্রান্ত অভিযোগ/পরামর্শ।

১৫ কর্মদিবসের মধ্যে

 

১।  উপর্যুক্ত সময়সীমার মধ্যে কোন বিষয় নিস্পত্তি করা সম্ভব না হলে, তা ঐ সময়সীমার মধ্যে আবেদনকারীকে কি কারণে ও আর কত দিন সময় লাগবে তা জানাতে হবে।

 

২।  আবেদনকারী উর্পযুক্ত কর্তৃপক্ষের পরিবর্তে  অন্যত্র আবেদন করলে তার আবেদন উর্পযুক্ত সময়ের মধ্যে যথোপযুক্ত কর্তৃপক্ষের নিকট পাঠিয়ে আবেদনকারীকে জানাতে হবে।

৩।  তথ্য সরবরাহের ক্ষেত্রে প্রচলিত বিধিমালা অনুসরণ করতে হবে।

 

৪।  সংশ্লিষ্ট কার্যালয়ের এখতিয়ার বহিভূত এলাকা বিষয় সম্পর্কীয় তথ্য প্রাপ্তির আবেদন/ অভিযোগ ইত্যাদি ব্যাপারে সংশ্লিষ্ট  ব্যাক্তি /ব্যাক্তিবর্গকে তাদের করণীয় সম্পর্কে জানিয়ে দিতে হবে।